জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০২৩ এর শ্লোগান নির্বাচন প্রসঙ্গে

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০২৩ এর শ্লোগান নির্বাচন প্রসঙ্গে


জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০২৩ এর প্রতিপাদ্য বিষয় বা শ্লোগান প্রেরণ সংক্রান্ত একটি চিঠি দেওয়া হয়েছে। যা নিম্নরুপ:

উপর্যুক্ত বিষয়ে প্রাথমিক শিক্ষার গুণগত মানোনয়নের লক্ষ্যে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০২৩ যথাযথ মর্যাদায় উদযাপন করা হবে। এ লক্ষ্যে ইতোমধ্যেই উপজেলা, জেলা, বিভাগীয় ও জাতীয় পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরিতে ব্যাক্তি ও প্রতিষ্ঠান বাছাই কার্যক্রম সম্পন্ন হয়েছে। জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০২৩ উদযাপনে প্রাথমিক শিক্ষা সংশ্লিষ্ট প্রতিপাদ্য বিষয়/শ্লোগান নির্ধারণ করা প্রয়োজন। প্রতিপাদ্য বিষয়/শ্লোগানটি প্রাথমিক শিক্ষার গুনগত মানোন্নয়নে সংগতিপূর্ণ ও উৎসাহব্যঞ্জক হওয়া প্রয়োজন। উল্লেখ্য, সর্বশেষ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৯ এর প্রতিপাদ্য বিষয় ছিল “প্রাথমিক শিক্ষার দীপ্তি, উন্নত জীবনের ভিত্তি”;

২। এমতাবস্থায়, জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০২৩ এর প্রতিপাদ্য বিষয় বা শ্লোগান নির্বাচনের জন্য তার নিজ দপ্তর এবং আওতাধীন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও পিটিআই সুপারিনটেনডেন্টগণের নিকট থেকে সংগৃহীত প্রতিপাদ্য বিষয় বা শ্রোগান হতে সর্বোচ্চ ১০(দশ)টি প্রতিপাদ্য বিষয় বা শ্লোগান আগামী ২৬ জানুয়ারি ২০২৩ তারিখের মধ্যে হার্ড এবং সফ্ট কপি (adgeneraldpe@gmail.com) প্রেরণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হয়েছে।

আরো পড়ুনঃ


একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন