বয়স ক্যালকুলেটর-age calculator

Age Calculator

Age Calculator

Advance Age Calculator - Calculate your age in years, months, days, hours, minutes, seconds

Select Date of Birth:

Date :  Month :  Year : 

You have been living for:

In months
In days In hours In minutes In seconds Your next birthday will be in:  
বয়স ক্যালকুলেটর-age calculator


বয়স হিসাবের ক্যালকুলেটর

বয়স হিসাবের ক্যালকুলেটর টি বয়স হিসাব করার পদ্ধতিটি খুব সহজ করে দিবে। সেই সাথে আপনারা খুব সহজে আমাদের বয়স হিসাব করতে পারবেন।  এখানে যে বয়স ক্যালকুলেটর সফটওয়্যারটি ব্যবহার করা হয়েছে সেখানে আপনার বয়স কত মিনিট কত সেকেন্ড কত দিন কত ঘন্টা সবকিছুর হিসাব করে দেওয়া হয়েছে। 
জন্ম তারিখ বের করার নিয়ম আপনারা যদি খাতা-কলমের জেনে থাকেন তাহলে সেটি করতে আপনাদের অনেক সময় লাগতে পারে। কিন্তু অনলাইন এজ ক্যালকুলেটর ব্যবহার করে আপনারা খুব সহজেই এই কাজটি করতে পারবেন।

অনেকেই অনলাইনে এজ ক্যালকুলেটর খুঁজতে বা  বয়স বের করার সহজ নিয়ম খুঁজতে গুগোল আমার বয়স কত বলে সার্চ দেন। সেখান থেকে যে ওয়েবসাইট আপনারা পাবেন সেখানে ঢুকে আপনাদের জন্ম তারিখ বের করতে পারবেন।  

বয়স ক্যালকুলেটর


বিদ্যালয় ভর্তি পরীক্ষা অথবা বিভিন্ন চাকরির পরীক্ষার জন্য বয়স হিসাব করার প্রয়োজন পড়ে। শেষ হতে আরও অনেক কাজের জন্য বয়স হিসাব করা আমাদের প্রয়োজন হয় সেই প্রয়োজনের তাগিদেই আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি যার সাহায্যে আপনি খুব সহজেই বয়স হিসাব করে নিতে পারবেন।

বয়স ক্যালকুলেটর-age calculator download pc লিখে গুগলে অনেকে সার্চ করেন এবং সফটওয়্যার ডাউনলোড করে সেখান থেকে আপনারা এইজ ক্যালকুলেটর ব্যবহার করেন অথবা প্লে স্টোর থেকে  বয়স ক্যালকুলেটর ডাউনলোড করে ইন্সটল করেন। কিন্তু এর জন্য আপনার কম্পিউটার অথবা মোবাইল স্লো হওয়ার সম্ভাবনা আছে। একটি ছোট্ট কাজের জন্য আপনার সফটওয়্যার, অ্যাপস ইন্সটল করার প্রয়োজন কি। আপনি bdprimary.com গিয়ে অথবা গুগোল করে বয়স ক্যালকুলেট করতে পারেন।

3 মন্তব্যসমূহ

নবীনতর পূর্বতন