১৭ সপ্তাহের ৮ম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অ্যাসাইনমেন্ট উত্তর

 

১৭ সপ্তাহের ৮ম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অ্যাসাইনমেন্ট উত্তর

আজ তোমাদের জন্য প্রকাশ করবো ৮ম শ্রেণির ১৭ সপ্তাহের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১। অ্যাসাইনমেন্টটি সুন্দর করে সঠিকভাবে লিখতে পোস্টটি সম্পূর্ণ পড় এবং উত্তর লিখো।

 ৮ম শ্রেণির ১৭ সপ্তাহের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১

শিক্ষার্থী বন্ধুরা তোমরা নিশ্চয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অ্যাসাইনমেন্ট লিখতে পছন্দ করবে। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি এসাইনমেন্ট অনেক গুরুত্বপূর্ণ একটি অ্যাসাইনমেন্ট। আজ সেই গুরুত্বপূর্ণ এসাইনমেন্টটি তোমাদের লিখতে হবে। আশা করি তোমাদের আজকের এসাইনমেন্টটি করতে ভালো লাগবে।

৮ম শ্রেণির শিক্ষার্থীরা নিশ্চয় এখন নেটওয়ার্ক সম্পর্কে ধারণা রাখ। তোমরা যে আজকে অ্যাসাইনমেন্টটি লিখছো সেটাও কিন্তু একটি ডিভাইস ব্যবহার করে। তাহলে এটা নিশ্চিত যে তোমরা নেটওয়ার্কের সাথে যুক্ত আছো। আজকের এসাইনমেন্টটা কিন্তু এই বিষয়ের। তাই সকলের আজকের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অ্যাসাইনমেন্টটি লেখা সহজ হবে।

অষ্টম শ্রেণির শিক্ষার্থীরা তোমরা কি তোমাদের ১৭ সপ্তাহের প্রশ্নগুলো পেয়েছো? যদি না পেয়ে থাকো তাহলেও কোনো সমস্যা নাই। নিচের প্রশ্নগুলো দেওয়া হবে সখান থেকে তোমরা প্রশ্নগুলো দেখে নিতে পারো। প্রশ্নগুলো খুব মনোযোগ সহকারে পড়বে। কারণ প্রশ্ন পড়ে না বুঝলে উত্তর আলাদা হয়ে যেতে পারে। তোমাদের অনেকে আছে প্রশ্ন ভালোভাবে বুঝতে পারেনা। আমরা তোমাদের সাজেস্ট করবো তোমরা প্রশ্ন পড়ে না বুঝতে পারলে আমাদের কমেন্ট করে জানাবে। আমরা তোমাদের বোঝানো চেষ্টা করবো।

১৭ সপ্তাহের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ৮ম শ্রেণি অ্যাসাইনমেন্ট প্রশ্ন

শ্রেণিঃ অষ্টম/৮ম

বিষয়ঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি

অ্যাসাইনমেন্ট ক্রমঃ ৮ম শ্রেণির তথ্য ও যোগাযোগ অ্যাসাইনমেন্ট ২

অধ্যায়ঃ ২, (কম্পিউটার নেটওয়ার্ক)

নির্ধারিত কাজঃ নেটওয়ার্কের দৈনন্দিন জীবনে ব্যবহার ও সংশ্লিষ্ট যন্ত্রপাতি ব্যবহার সম্পর্কিত একটি প্রতিবেদন প্রণয়ন কর।

১৭ সপ্তাহের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ৮ম শ্রেণি অ্যাসাইনমেন্ট প্রশ্ন

 

তোমরা কি জানো প্রতিবেদন কীভাবে লিখতে হয়? নিশ্চয় জানার কথা। কারণ এবার ১৭ সপ্তাহের অ্যাসাইনমেন্ট চলছে। এর আগে অনেক অ্যাসাইনমেন্টে তোমাদের প্রতিবেদন তৈরি করা লেগেছে। তাই আমরা ধরে নিলাম তোমাদের প্রতিবেদন লেখার নিয়ম জানা আছে। সেই নিয়ম ফলো করে আজকের অ্যাসাইনমেন্টের নমুনা উত্তর তৈরি করা হলো।

১৭ সপ্তাহের ৮ম শ্রেণির তথ্য ও যোগাযোগ অ্যাসাইনমেন্ট এর উত্তর

এসাইনমেন্ট শুরু

অ্যাসাইনমেন্ট পিডিএফ দেখতে নিচের ডাউনলোড এ ক্লিক করুন।

Download


এসাইনমেন্ট শেষ

আরো পড়ুনঃ

৮ম শ্রেণির অ্যাসাইনমেন্ট তথ্য ও যোগাযোগ প্রযু্ক্তি উত্তর ২০২১

আজকের ৮ম শ্রেণির অ্যাসাইনমেন্ট উত্তরটি তোমাদের কেমন লেগেছে কমেন্ট করে জানিও। শিক্ষার্থী বন্ধুরা তোমাদের জন্য আমরা নির্ভূল ও মানসম্মত উত্তর দেওয়ার চেষ্টা করি। তোমাদের উৎসাহ পেলে আমরা তোমাদের সকল সপ্তাহের উত্তর সরবরাহ করবো। তোমরা আমাদের সাইটের সাথেও থেকো।

প্রিয় অষ্টম শ্রেণির শিক্ষার্থীরা তোমরা যদি উত্তর গুলো দ্রুত ও সরাসরি পেতে চাও তাহলে আমাদের সাইটের ফেজবুক পেজে লাইক দিয়ে রাখো এবং ফেজবুক গ্রুপে জয়েন হয়ে থাকো নিচে এগুলোর লিংক দেওয়া আছে। অ্যাসাইনমেন্টগুলো ভিডিও আকারে পেতে আমাদের S IS FOR SCHOOL চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখো।


আমাদের ইউটিউব লিংক
https://www.youtube.com/channel/UCea_DqYt9NegZgE5A-mdIag
ফেজবুক পেজ (সমস্যা ও সমাধান)
https://web.facebook.com/shomadhan.net
assignment all class (6-9)📝📝
https://web.facebook.com/groups/287269229272391

সতর্কতাঃ ৮ম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি এসাইনমেন্ট তোমাদের জন্য আলাদা করে লিখে দিয়েছি আমরা তোমাদের কিন্তু এটি নকল করা চলবেনা। তোমাদের নিজের মত করে লিখতে হবে। যদি কপি করো আর তোমাদের খাতা বাতিল হয় তাহলে কিন্তু আমাদের সাইট সমাধান.নেট দায়ী থাকবে না। 

ধন্যবাদ সকলকে পোস্টটি পড়ার জন্য। আমাদের সাথেই থাকুন।

1 মন্তব্যসমূহ

নবীনতর পূর্বতন