প্রাথমিক বিদ্যালয়ের স্লিপ পরিকল্পনা ফরম ২০২১ (ms word, pdf)

প্রাথমিক বিদ্যালয়ের স্লিপ পরিকল্পনা ফরম ২০২১ (ms word, pdf)


প্রাথমিক বিদ্যালয়ে প্রতি বছর স্লিপ পরিকল্পনা করা লাগে। এবং সেই স্লিপ পরিকল্পনা অনুযায়ী কাজ করা লাগে অর্থাৎ যাবতীয় খরচ করা লাগে। তাই প্রাথমিক বিদ্যালয়ে স্লিপ পরিকল্পনাটা সঠিকভাবে করা অত্যন্ত জরুরী।

{tocify} $title={Table of Contents}


স্লিপ পরিকল্পনার জন্য একটি নির্দিষ্ট ফরম রয়েছে। সেই ফরম অনুযায়ী পরিকল্পনা তৈরি করা লাগে।অনেকের কাছে এই পরিকল্পনার ফরমটি থাকে না। তাদের জন্য আজকের পোস্টে প্রাথমিক বিদ্যালয়ের স্লিপ পরিকল্পনা ফরম ওয়ার্ড ফাইলে ও পিডিএফ ফাইলে দেওয়া হবে। শিক্ষকরা এটা ব্যবহার করে তাদের কাঙ্খিত বিদ্যালয়ের ‍স্লিপ পরিকল্পনা তৈরি করতে পারবেন।

প্রাথমিক বিদ্যালয়ের স্লিপ পরিকল্পনা

primary slip plan তৈরির ক্ষেত্রে ১২টির মত ধাপ রয়েছে। প্রথম দিকের ধাপগুলো প্রত্যেক বিদ্যালয়ের জন্য একই হলেও। পরের ধাপগুলো বিদ্যালয় ভেদে আলাদা হবে।
স্লিপ ডাউনলাইন ডাউনলোড করতে পারেন নিচের লিংক থেকে

স্লিপ পরিকল্পনার প্রতিটি ধাপের পাশে ব্রাকেট দিয়ে লেখা আছে কোনটি বিদ্যালয় ভেদে আলাদা হতে পারে। অনেকেই এটি পূরণের নিয়ম জানেন। তবে আপনাদের যদি primary school slip plan Ms word ফাইলটি হারিয়ে গিয়ে থাকে তাহলে এখান থেকে ডাউনলোড করে ব্যবহার করতে পারেন।

Primary School Slip Plan

Primary School Slip Plan


প্রতিটি বিদ্যালয়ের জন্য স্লিপ পরিকল্পনা বাধ্যতামুলক। তাই প্রতিটা বিদ্যালয়ের স্লিপ পরিকল্পনা করতে এর ওয়ার্ড ফাইলটি প্রয়োজন হয়। নিচের স্লিপ পরিকল্পনার ওয়ার্ড ফাইলটি আপডেটেড যা সর্বশেষ ২০২১ সালে ব্যবহার করা হয়েছে।
আরো পড়ুনঃ 
$ads={1}
নিচে দুইটা স্লিপ পরিকল্পনা ওয়ার্ড ফাইল দেওয়া হবে। 
  • একটি খালি
  • অন্যটি পূরণ করা 
এখানে আপনারা যদি খালিটি ব্যবহার করেণ তাহলে পূরণকৃত ফাইলটি আপনাদের সহায্য করবে। আর যদি পূরণকৃত ফাইলটি ব্যবহার করেণ তাহলে অবশ্যই বিদ্যালয়ের নামটি পরিবর্তন করে নিবেন।

প্রাথমিক বিদ্যালয়ের স্লিপ পরিকল্পনা ফরম ২০২১ ms word, pdf ডাউনলোড লিংক নিচে দেওয়া হলো।





উপরের ফইলগুলোতে কোনো সমস্যা হলে আমাদের সাথে যোগাযোগ করুন কমেন্টে। এরকম সকল পো্স্ট পেতে আমাদের ফেজবুপ পেজ ফলো করুন।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন